ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশ বিরোধী ষড়যন্ত্র নস্যাৎ করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: এমপি দীপংকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
দেশ বিরোধী ষড়যন্ত্র নস্যাৎ করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: এমপি দীপংকর

রাঙামাটি: দেশ বিরোধী ষড়যন্ত্র নস্যাৎ করতে হলে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

রোববার (২০ আগস্ট) বিকেলে শ্রমিকলীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, বঙ্গবন্ধু ১৭ বছর জেলে ছিলেন। তিনি যদি চিন্তা করতেন তাহলে পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারতেন। কিন্তু তিনি জাতিকে মুক্তি দিতে সংগ্রামের পথকে বেঁচে নিয়েছেন।

এমপি আরও বলেন, খালেদা জিয়া পাঁচবার জন্ম নিয়েছেন। অথচ মানুষ জন্মগ্রহণ করে একবার। যে ব্যক্তির এমন অবস্থা তিনি জাতিকে কি দেবেন। জিয়াউর রহমান সংবিধান না মেনে রাষ্ট্রপতি নির্বাচন করেছেন।  

এমপি দীপংকর বলেন, তারা সব সময় বিদেশিদের গোলামি করতে চাই। মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারত বলছে এ দেশের নির্বাচন নিয়ে এ দেশের জনগণ সিদ্ধান্ত নেবে। এতে বিএনপি এখন গোলমাল শুরু করেছে।

তিনি আরও বলেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার দিয়ে ক্ষমতায় ঠিকে থাকতে চেয়েছিল। কিন্তু তারা নির্বাচনে আওয়ামী লীগের কাছে পরাজয় বরণ করেছে।

জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোক্তার আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, জেলা আ.লীগের উপদপ্তর সম্পাদক শহিদুজ্জামান মহসিন রোমান, জেলা শ্রমীকলীগের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি উদয়ন বড়ুয়া, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া বেগমসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।