ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কয়রায় ইয়াবাসহ দুই মাদককারবারি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
কয়রায় ইয়াবাসহ দুই মাদককারবারি আটক

খুলনা: খুলনার কয়রায় ৩৩০ পিস ইয়াবাসহ দুই মাদককারিকে আটক করেছে কোস্টগার্ড।  আটক মাদককারবারিরা হলেন, সুব্রত মণ্ডল (৪০) এবং স্বপন কুমার মণ্ডল (৩৭)।

তারা উভয়ই সাতক্ষীরা জেলার বাসিন্দা।

রোববার (২০ আগস্ট) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. মুনতাসির ইবনে মহসীন।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোন অধীনস্ত বিসিজি স্টেশন কয়রার একটি অপারেশন দল দুপুর সাড়ে ১২টার দিকে সুন্দরবন সংলগ্ন কয়রার নাকশী বাজার এলাকা থেকে ৩৩০ পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করে।

আটক মাদককারবারিরা দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও কেনাবেচার সঙ্গে জড়িত বলে কোস্টগার্ডের কাছে স্বীকার করেছেন। জব্দকৃত ইয়াবাসহ আটক দুই মাদককারবারিকে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।  

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মো. মুুনতাসির ইবনে মহসীন আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভুক্ত এলাকাগুলোতে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রণ ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যেকোনো ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।