ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ৯ মাসের শিশুসহ ৩ জনকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
মাদারীপুরে ৯ মাসের শিশুসহ ৩ জনকে কুপিয়ে জখম

মাদারীপুর: মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে ৯ মাসের শিশুসহ তিনজনকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রাতেই মামলা দায়ের করা হয়েছে।

 

শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ দুধখালী এলাকায় এ ঘটনা ঘটে।

শনিবার (১৯ আগস্ট) এ ঘটনায় জহুরা বেগম নামের একজনকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার দক্ষিণ দুধখালী গ্রামের মৃত মোতালেব হাওলাদারের দুই ছেলে সোনা মিয়া হাওলাদার এবং সিরাজুল হাওলাদারের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি বিরোধপূর্ণ জমিতে একটি ভবন নির্মাণ করা হয়।  

এরই জেরে শুক্রবার দুপুরের পর সোনা মিয়া ও তার মা জহুরা বেগম সিরাজুলের ঘরে প্রবেশ করে। এ সময় সিরাজুলের স্ত্রী রিমনী বেগম, তার ৯ মাসের ছেলে সাজিদ ও ভগিনী ইতি মনিকে (১৪) কুপিয়ে জখম করে পালিয়ে যায় সোনা মিয়া ও তার মা। পরে তিনজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে সবাইকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শিশু সাজিদকে পাঠানো হয় রাজধানী ঢাকা মেডিকেলে। আর মা রিমনীর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক।  

এই ঘটনায় শিশুটির মামা সজিব বেপারী বাদী হয়ে তিনজনের নামে মামলা করলে শুক্রবার রাতে অভিযুক্ত জহুরা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, শিশু ও তার মাসহ তিনজনকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা হয়েছে। একজন গ্রেপ্তার করা হলেও বাকিদের ধরতে অভিযান চলছে। আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠিয়েছে চিকিৎসক।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।