ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জনগণের প্রতি দায়বদ্ধতা নেই বিএনপির : নানক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
জনগণের প্রতি  দায়বদ্ধতা নেই বিএনপির : নানক

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি নামক দলটির জনগণের প্রতি কোনো দায়বদ্ধতা নেই। দায়বদ্ধতা নেই বলে তারা (বিএনপি) করোনা মহামারির সময়ে নিশ্চুপ ছিলো।

বরং তারা সরকার ও প্রধানমন্ত্রীর কার্যক্রমের সমালোচনা ও প্রতিবাদ করছে।  
 
শনিবার (১৯ আগস্ট) রাজধানীর ধানমন্ডি এলাকায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

নানক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এমন একটি দল যে দল মানুষের দুর্যোগ, দুর্বিপাকে পাশে দাড়ায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন গুলো করোনা, বন্যা মোকাবিলায় ঝাপিয়ে পড়েছিলো। ঠিক তেমনই করে ডেঙ্গুর ভয়াবহতা মোকাবিলায় জনগণের পাশে দাড়িয়েছে।  

তিনি বলেন,  আওয়ামী লীগ একঝাঁক বিশেষজ্ঞ চিকিৎসক নিয়ে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা কার্যক্রম চালাচ্ছে। পাশাপাশি বাড়ির মালিক ও জনগণকে কোথাও যেন পানি জমে না থাকে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে।  
একই অনুষ্ঠানে ক্ষমতাসীন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম বলেন, আওয়ামী লীগ ও সহযোগি এবং ভ্রাতৃপ্রতিম সংগঠন ইতোমধ্যে ডেঙ্গু প্রতিরোধে কাজ করে যাচ্ছে। রাজনৈতিক সংগঠন গুলোর পাশাপাশি জনগণকে সচেতন হতে হবে। তাহলে আমরা সঠিকভাবে ডেঙ্গু মোকাবিলা করতে পারবো।

আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির আয়োজনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এই সবাই তো প্রাণ গোপাল দত্ত না সংসদ সদস্য প্রাণ গোপাল দত্ত।

বাংলাদেশ সময়ঃ ১২৪৩, ১৯ আগস্ট, ২০২৩
এনবি/এমএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।