ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দামুড়হুদায় মোটরসাইকেল-ইজিবাইকের সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
দামুড়হুদায় মোটরসাইকেল-ইজিবাইকের সংঘর্ষ, নিহত ১

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে হারুন অর রশিদ (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া তার স্ত্রী শামসুন্নাহার মিনা (৪৫) আহত হয়েছেন।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে দামুড়হুদার ব্র্যাক মোড়ের অদূরে কবরস্থানের কাছে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত শামসুন্নাহার মিনাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত হারুন অর রশিদ দামুড়হুদা উপজেলার ছাতিয়ানতলা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, দুপুরে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন হারুন অর রশিদ। এ সময় দামুড়হুদা ব্র্যাক মোড়ের কবরস্থানের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন হারুন অর রশিদ ও তার স্ত্রী শামসুন্নাহার মিনা।

পরে তাদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হারুন অর রশিদের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জোবায়দা জামান জয়া বলেন, দুর্ঘটনায় হারুন অর রশিদের ডান পা ও হাত ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছিল। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার স্ত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, নিহত ওই ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনি বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।