ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে পাট কাটা নিয়ে সংঘর্ষে  নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
নড়াইলে পাট কাটা নিয়ে  সংঘর্ষে  নিহত ১

নড়াইল: নড়াইল সদরে বিরোধপূর্ণ জমিতে পাট কাটাকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে রাধা পল্লভ (৮০) নামে একজন নিহত হয়েছেন।  এ ঘটনায় দুই পরিবারে নারীসহ আরো ৯ জন আহত হয়েছেন।


 
বুধবার (১৬ আগস্ট) দুপুরে সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের দেবভোগ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
 
নিহত রাধা পল্বব দেবভোগ গ্রামের মৃত রাম মোহন বিশ্বাসের ছেলে।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের দেবভোগ গ্রামে ১ একর ২৬ শতাংশ ফসলি জমির মালিকানা নিয়ে বাহির গ্রামের সালাম শেখের পরিবার ও দেবভোগ গ্রামের রাধা পল্বব বিশ্বাসের পরিবারের মধ্যে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ ওই জমিতে নিজেদের আবাদকৃত পাট বুধবার সালাম শেখরা কাটাতে গেলে রাধা পল্বব ও তার ভাই ভাতিজাদের নিয়ে গিয়ে এতে বাধা দেয়।  এসময় সেখানে বাকবিতণ্ডার এক পর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
 
সংঘর্ষে আহত হয়েছেন বাহির গ্রামের সালাম শেখ ও তাঁর তিন ছেলে ইমরান শেখ (৩০), আলম শেখ(২৬),  ইমন শেখ(২২), এবং তাঁর স্ত্রী মোমেনা খাতুন (৪৫)।
 
দেবভোগ গ্রামের আহতরা হলেন দুর্লভ বিশ্বাস (৭০),  দুর্লভ বিশ্বাসের দুই ছেলে  রামচন্দ্র বিশ্বাস (৩৮) ও শ্যামচন্দ্র বিশ্বাস (৩৪) এবং মেয়ে স্মৃতি রানী বিশ্বাস (২৮)।
 
রাধা পল্লভ বিশ্বাসও ওই সময়েই আহত হন, পরে স্বজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন।  চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৬ আগস্ট)  বিকেল ৪টার দিকে হাসপাতালে মারা যান রাধাপল্লভ বিশ্বাস।
 
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমান বাংলানিউজকে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি।  তবে ঘটানার সাথে জড়িত থাকায় চিকিৎসাধীন সালাম শেখ ও ইমরান শেখসহ চারজন পুলিশি নজরদারিতে রয়েছে।
 
 বাংলাদেশ সময়: ২৩৪৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
 এম এম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।