ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
ফতুল্লায় বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা পাগলা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজা, ইয়াবা ও হেরোইনসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে জেলা সিটিইউ।

বুধবার (১৬ আগস্ট) বিকেলে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম মোস্তফা রাসেল জানান, মঙ্গলবার (১৫ আগস্ট) গভীর রাতে নারায়ণগঞ্জ জেলা কাউন্টার টেরোরিজম ইউনিটের টিম অভিযান চালায় পাগলা পশ্চিমপাড়া এলাকায়।

এ সময় ২৫০ কেজি গাঁজা, ২ হাজার ইয়াবা ও ৪০০ পুরিয়া হেরোইনসহ খালিদ হাসান রবিন, মো. আকাশ, ইমরান রহমান মিঠুন, মো. আক্তার হোসেন ওরফে কিলার আক্তার ও মো. কাউসারকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ইমরান রহমান মিঠুনের বসতবাড়িতে জব্দকৃত মাদকসহ আসামিরা অবস্থান করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায়, কুমিল্লা জেলার ভারতের বর্ডার এলাকা থেকে কাভার্ডভ্যান যোগে মাদকদ্রব্য নিয়ে এসে ঢাকা জেলাসহ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য পাইকারি বিক্রি করে থাকে।

ওই ঘটনায় ফতুল্লা মডেল থানায় গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। জেলা পুলিশের এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।