ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় মাদকসহ নারী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
নওগাঁয় মাদকসহ নারী গ্রেপ্তার

নওগাঁ: নওগাঁর সীমান্তবর্তী পোরশা উপজেলায় অভিযান চালিয়ে মাদকসহ মোছা. আরজিনা বেগম (৩৮) নামে এক নারীকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে জয়পুরহাট র‍্যাব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এ সময় তার নিজ বাড়িতে মাটির নিচে পুঁতে রাখা ৫৫০ গ্রাম হেরোইন ও ৩ হাজার ৮১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

এর আগে বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার ছাওড় গ্রামে অভিযান চালিয়ে ওই নারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আরজিনা বেগম ছাওড় গ্রামের মো. মজিবুর রহমানের মেয়ে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাবের একটি অভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে পোরশার ছাওড় এলাকায় একজন মাদক কারবারি বিপুল পরিমাণ মাদকদ্রব্য বিক্রির জন্য নিজ বাড়িতে মজুদ করেছে। পরে দুপুরে সেই বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

এ সময় আরজিনা বেগমের দেখানো তথ্যমতে তার নিজ বাড়ির দেয়ালের পাশে মাটির নিচে পুঁতে রাখা ৫৫০ গ্রাম হেরোইন ও ৩ হাজার ৮১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, গ্রেপ্তার হওয়া আরজিনা দীর্ঘদিন থেকে মাদক কারবার করে আসছিল। তিনি আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সীমান্তবর্তী এলাকা পোরশা থেকে মাদকদ্রব্য ইয়াবা ও হেরোইন সংগ্রহ করে নওগাঁ, বগুড়াসহ রাজধানী ঢাকার বিভিন্ন ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করতো।

পোরশা থানার ওসি মো. জহুরুল ইসলাম বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে বুধবার (১৬ আগস্ট) আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।