ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে চারটি চোরাই গরুসহ গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
শিবচরে চারটি চোরাই গরুসহ গ্রেপ্তার ২

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে চুরিকরা চারটি গরুসহ চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে শিবচর থানা পুলিশ।

মঙ্গলবার (১৫ আগস্ট) ভোরে মাদারীপুর সদর থানার শ্রীনদী এলাকা থেকে গরুসহ ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- রাজৈর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আলমদস্তার এলাকার আবুল মুন্সির ছেলে ইসারত মুন্সী (২৮) এবং সদর উপজেলার ৭ নম্বর ওয়ার্ডের থানতলী এলাকার মৃত আনোয়ার খানের ছেলে রাকিব খান (৩২)।

শিবচর থানা সূত্রে জানা গেছে, শনিবার (১২ আগস্ট) দিনগত রাতে শিবচরের দত্তপাড়া ইউনিয়নের উত্তর চর তাজপুর এলাকার আনছার মাতুব্বর এবং ফারুক চৌধুরীর গোয়ালঘর থেকে গাভীসহ চারটি গরু চুরি হয়। যার আনুমানিক মূল্য ৪ লাখ ১০ হাজার টাকা। আশেপাশের হাট-বাজারে খোঁজাখুঁজি করে গরুর সন্ধান না পেয়ে তারা সোমবার (১৪ আগস্ট) শিবচর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক মিয়া সদর উপজেলার শ্রীনদী পুলিশ তদন্তকেন্দ্রের সহায়তায় মঙ্গলবার ভোরে অভিযান পরিচালনা করে শিবচর শ্রীনদী এলাকা থেকে গরুসহ দুইজনকে গ্রেপ্তার করে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, গরু চুরির অভিযোগ পাওয়ার পরই আমাদের পুলিশের টিম মাঠে নামে। পরে গরুসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। শিবচর থেকে এই গরু চুরি করে জেলার অন্যত্র নিয়ে বিক্রির চেষ্টা করছিল চোরচক্রের সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই উপজেলা থেকে আরও গরু চুরির কথা স্বীকার করেছেন।

তিনি আরও জানান, মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারদের মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে। এই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।