ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাহুবলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
বাহুবলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ১০

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমবার (১৪ আগস্ট) বিকেলে উপজেলার চলিতাতলা বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

এ ঘটনায় আহত ট্রাক চালক ও হেলপার ব্যতীত বাকি সবাই বাসের যাত্রী। তাৎক্ষণিকভাবে তাদের কারও পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্যামলী পরিবহনের একটি বাস ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে চলিতাতলা বাজারের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক ও হেলপারসহ বাসের অন্তত ৮ যাত্রী আহত হন।

দুর্ঘটনার পর প্রত্যক্ষদর্শী আহত যাত্রীদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে গাড়ি দুইটি দুমড়ে মুচড়ে যাওয়ায় ট্রাকের চালক ও হেলপার ভেতরে আটকা পড়েন। পরে দমকল বাহিনী এসে তাদের বের করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠায়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল হক ভূইয়া বাংলানিউজকে বলেন, কি কারণে এ দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় শনাক্ত করা যায়নি। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো পুলিশ জব্দ করেছে।

এদিকে, দুর্ঘটনার পর বাস ও ট্রাক সড়কে পড়ে থাকলে মহাসড়কের দুদিকে কয়েকশ গাড়ি আটকে থাকায় যাত্রীরা দুর্ভোগে পড়েন। তবে অল্প সময়ের মধ্যেই পুলিশ যান স্বাভাবিক করে দেয় বলে জানান ওসি মাঈনুল হক ভূইয়া।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।