ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ব্যবসায়ীর বাড়িতে চুরি, ১০ লাখ টাকার মালামাল লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
লক্ষ্মীপুরে ব্যবসায়ীর বাড়িতে চুরি, ১০ লাখ টাকার মালামাল লুট

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের ভবানীগঞ্জে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল ৫ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

রোববার (১৩ আগস্ট) দিনগত রাতে কোনো এক সময় সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের আলীপুর গ্রামের ছুট্টু মিয়ার বাড়ির ব্যবসায়ী নাছির উদ্দিন রাজুর ঘরে এ ঘটনা ঘটে। তবে ঘটনার সময় তার বাড়িতে কেউ ছিলেন না।

গৃহকর্মী পারভেজ বলেন, বাড়ির মালিক রাজু স্ব পরিবারে ঢাকায় ছিলেন। আমি বাড়িঘর দেখাশোনা করি। তবে আমিও এ বাড়িতে থাকি না। সোমবার (১৪ আগস্ট) বেলা ১১টার দিকে আমি বাড়ি ফিরে দেখি মালপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। পরে আমি বাড়ির মালিকসহ তাদের স্বজনদের বিষয়টি জানাই।

তিনি আরও জানান, চোরের দল বাড়ির ছাদের টিন খুলে ভেতরে ঢুকেছে। তারা ঘরে থাকা লকার থেকে প্রায় ৫ ভরি স্বর্ণালংকার, জমির দলিল, আইপিএসসহ ঘরের মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে।

বাড়ির মালিক ব্যবসায়ী নাছির উদ্দিন রাজু বলেন, আমি বাড়িতে ছিলাম না। বাড়ি খালি ছিল। এ সুযোগে আমার ঘরের মূল্যবান মালামাল লুটে নিয়েছে চোরের দল। লুণ্ঠিত মালামালের আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ টাকার মতো হবে।

এ বিষয়ে মামলা করবেন জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় রুবেল নামে স্থানীয় এক চিহ্নিত চোর জড়িত থাকতে পারে বলে আমার সন্দেহ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনি বলেন, চুরির খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ যাতে চোরকে চিহ্নিত করে লুণ্ঠিত মালামাল উদ্ধার করে সেই দাবি জানাই।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুজ্জামান বলেন,  ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।