ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ইয়াবা-নেশাজাতীয় ইনজেকশনসহ ২ কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
সিরাজগঞ্জে ইয়াবা-নেশাজাতীয় ইনজেকশনসহ ২ কারবারি আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ৩ হাজার ইয়াবা ট্যাবলেট ও ২০০ পিস নেশাজাতীয় অ্যাম্পলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

শনিবার (১২ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী।

আটকরা হলেন- কক্সবাজার জেলার উখিয়া থানার গয়ালমারা গ্রামের মৃত মেহের আলীর ছেলে মো. রকিম আলী (৩৬) ও দিনাজপুর জেলার বিরামপুর থানার দক্ষিণ দাউদপুর জোলাপাড়া গ্রামের মো. মন্টুর স্ত্রী মোছা. লাইলী (৪৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে ডিবির ওসি রওশন আলী জানান, পুলিশ সুপার মো. আরিফুর রহমান মণ্ডলের দিক নির্দেশনায় শুক্রবার এনায়েতপুর থানার এনায়েতপুর গ্রামে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। সেখানে ৩ হাজারটি ইয়াবা ট্যাবলেটসহ রকিম আলীকে আটক করা হয়। অপরদিকে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ পিচ নেশাজাতীয় অ্যাম্পলসহ লাইলী নামে এক নারীকে আটক করা হয়। এসব ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।