ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বড় ভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে ছোট ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
বড় ভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে ছোট ভাইয়ের মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ে বড় ভাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে রাস্তা পার হওয়ার সময় রিফাত (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নসিব পরিবহণ নামে একটি বাসের ধাক্কায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় পুরো এলাকায় শোকের মাতম নেমে এসেছে।

শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় পঞ্চগড় সদরের অমরখানা ইউনিয়নের চাওয়ায় সেতু সংলগ্ন তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পরপরই তাকে উদ্ধার করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ও পরে রংপুরে নেওয়ার পথে রাত ৮টার দিকে শিশুটির মৃত্যু হয়।

নিহত রিফাত অমরখানা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার হাবীবুর রহমানের ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে বড় ভাই ইজাজের (৯) সঙ্গে বাড়ি থেকে বের হয়ে চাওয়ায় সেতু এলাকায় নতুন নির্মিত পার্কে ঘুরতে যায়। ঘোরা শেষে বাড়ি ফেরার জন্য রাস্তায় উঠে রাস্তা পার হতে গেলে পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী নসিব পরিবহণ নামে একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে যায় সে।

পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুরে নেওয়ার পথে শিশুটির মৃত্যু হয়।

এদিকে ঘটনার পরপরই স্থানীয়দের সহায়তায় ঘাতক বাসটিকে আটক করে পুলিশ। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় সড়ক পরিবহণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।