ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিআরইউ সদস্য ও পরিবারের জন্য ডেন্টাল ক্যাম্প

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
ডিআরইউ সদস্য ও পরিবারের জন্য ডেন্টাল ক্যাম্প

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ও তার পরিবারের জন্য ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১০ আগস্ট) ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে আকা ফাউন্ডেশনের সহযোগিতায় বিশেষজ্ঞ চিকিৎসকরা তাদের এ সেবা ও পরামর্শ দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ডা. জামাল উদ্দীন চৌধুরী।  

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের লাইন ডিরেক্টর ডা. মো. মোশারফ হোসেন খন্দকার মুসা, স্বাচিবের সাংগঠনিক সম্পাদক ডা. এ এইচ এম আফজালুল হক রানা, আকা ফাউন্ডেশেনের প্রতিষ্ঠাতা ডা. আদিলি আদিব খান ও ডিআরইউ’র কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ।

অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন ডিআরইউ’র সহ-সভাপতি দীপু সারোয়ার, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক কাওসার আজম, ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, কার্যনির্বাহী সদস্য এস এম মোস্তাফিজুর রহমান সুমন এবং স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার (প্রশাসন ও অর্থ) চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন ডা. মো. রাজীব আল- আমিন।

সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে ডিআরইউ’র সদস্য ও পরিবারের প্রায় ২০০ জন সেবা গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
টিএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।