ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুর বিআরটিএ অফিসে ছয় দালালকে কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
মিরপুর বিআরটিএ অফিসে ছয় দালালকে কারাদণ্ড

ঢাকা: সেবাগ্রহীতাদের অর্থ নিয়ে কাজের নামে হয়রানি ও হেনস্তার অভিযোগে ছয় দালালকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৮ আগস্ট) মিরপুর কার্যালয়ে অভিযান চালিয়ে এ সাজা দেন বিআরটিএর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার।

 

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, নুরনবী মুন্সি হৃদয় (২৭), মনির (২৭), রুবেল (৩০), রবিউল ইসলাম (২৩), আবু সেলিম (৩৩) ও মোস্তফা জামান (৪০)।  

জানা যায়, বিআরটিএ মিরপুর বিআরটিএ সার্কেল-১ অফিসের ভেতরে ব্যাংকের সামনেসহ বিভিন্ন জায়গা থেকে ওই ছয় দালালকে আটক করা হয়। মূলত সিসি ক্যামেরার মাধ্যমে তাদের গতিবিধি ও কার্যক্রম পর্যবেক্ষণ করে তাদের ধরা হয়। এরা সবাই বিআরটিএর বিভিন্ন কাজের দালালি করে আসছিলেন দীর্ঘদিন। জিজ্ঞাসাবাদে তারা সবাই দোষ স্বীকার করেছেন।

এ বিষয়ে বিআরটিএ ঢাকা মেট্রো-১ সার্কেলের উপপরিচালক (ইঞ্জিনিয়ার) রফিকুল ইসলাম বলেন, আমরা চেষ্টা করছি এই সার্কেল অফিসে দালালমুক্ত করতে। স্মার্ট বিআরটি এ বিনির্মাণের লক্ষ্যে দালাল বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৩
এনবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।