ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালংকার-টাকা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালংকার-টাকা লুট

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় দরজা ভেঙে বাড়িতে ঢুকে পরিবারের লোকদের হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ২৫/৩০ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে পড়ে বলে জানাযায়।

মঙ্গলবার (০৮ আগস্ট) ভোরে সদর উপজেলার রামরাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা ১৫ ভরি স্বর্ণালংকার ও ৩ লাখ টাকা লুট করে । তাদের হামলায় নারী-পুরুষ সহ ৪জন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, বাড়ির কর্তা সাইদুল ইসলাম (৭০), তার স্ত্রী জুৎস্না চৌধুরী (৬০), ছেলে মাইনুদ্দিন ইসলাম (২৬) ও মেয়ে আয়েশা আক্তার মুক্তা (২৮)। এরমধ্যে আয়েশা আক্তার মুক্তার দুই হাতের আঙুল ও মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাইদুল ইসলামের মেয়ে সাদেকা ইসলাম রত্না জানান, ভোরে আমার বোন আয়েশা আক্তার মুক্তা ঘরের বাইরে টয়লেটে যায়। এই ফাঁকে ২৫/৩০ জনের একটি ডাকাত দল আমাদের বাড়ি ঘিরে ফেলে। এরমধ্যে ১০/১২ জন আমাদের বাড়ির বাউন্ডারির দেয়াল টপকে ভেতরে প্রবেশ করে। বাউন্ডারির ভেতরে ডুকে  ভবনের কলাপসিবল গেইট ও দরজা ভেঙে ৭জন ঘরে প্রবেশ করে। ঘরে ডুকে তারা দেশীয় অস্ত্রের মুখে আমার বাবা, মা ও ভাইকে মারধোর করে রশি দিয়ে বেঁধে ফেলে। এরই মাঝে আমার বোন টয়লেট থেকে ঘরে ডুকলে তার মাথায় আঘাত করে মেঝেতে ফেলে দিয়ে মারধোর করে। এতে তার দুই হাতের আঙুল ভেঙে যায়। যাবার সময় আমার মায়ের কানের লতি ছিড়ে দুল দিয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, আমরা ডাকাত দলকে আটক করতে অভিযান অব্যাহত রেখেছি। এই ঘটনায় এখনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি।

বাংলাদেশ সময় : ১৭৪৭ ঘণ্টা, আগস্ট ০৮,২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।