ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় বালুর স্তূপে চাপা পড়ে দুই শিশুর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
পাবনায় বালুর স্তূপে চাপা পড়ে দুই শিশুর মৃত্যু

পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলায় খেলাধুলার মাঝে পদ্মা নদী থেকে উত্তোলনকৃত অবৈধ বালু স্তূপে চাপা পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৭ আগস্ট) রাত ৭টার দিকে উপজেলার সাড়া ইউনিয়নের ঝাউদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলো-সাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ঝাউদিয়া গ্রামের ব্লক পাড়ার মো. আশরাফুল ইসলামের ছেলে মো.  হিমেল রানা (৯) এবং একই এলাকার আসান আলীর ছেলে মো. জিহাদ হোসেন (১০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সন্ধ্যার দিকে ব্লকপাড়ার পদ্মাপাড়ে খেলাধুলা করছিল হিমেল ও জিহাদ। পাশেই ছিল পদ্মা নদী থেকে তুলে আনা অবৈধ বালু বিশাল স্তূপ। খেলাধুলার সময় বালুর স্তূপ ধসে পড়ে। এতে চাপা পড়ে হিমেল ও জিহাদ। এ সময় আশপাশের লোকজন টের পেয়ে তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত)  হাসান বাসির বলেন, মরদেহগুলো হাসপাতালে রয়েছে। আমরা ঘটনাস্থলে আছি, বিস্তারিত তথ্য-প্রমাণ সংগ্রহ করছি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।  

বাংলাদেশ সময়: ০১১৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।