ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবীগঞ্জে বখাটের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ, থানায় অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৩
দেবীগঞ্জে বখাটের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ, থানায় অভিযোগ

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় এক কিশোরী (১৬) বান্ধবীসহ ঘুরতে গিয়ে কয়েকজন বখাটে কর্তৃক উত্ত্যক্তের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় ওইসব বখাটেদের হাত থেকে রক্ষা পেতে ওই কিশোরী নদীতে ঝাঁপ দিয়েছে বলেও জানা গেছে।

পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌর সদরের ময়নামতি চর এলাকায় এ ঘটনা ঘটেছে।  

এ ঘটনায় কিশোরীর নানা সামছুল আলম বাদী হয়ে আলমগীর হোসেনসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দুই/তিনজনকে অভিযুক্ত করে গত শুক্রবার (৪ আগস্ট) দেবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।  

ভুক্তভোগী ওই কিশোরী পৌর সদরের বোর্ডিং পাড়া এলাকার বাসিন্দা।  

অভিযোগে জানা যায়, গত বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকেলে ওই কিশোরী তার বান্ধবীসহ ময়নামতি চরে ঘুরতে যায়। একপর্যায়ে আলমগীর হোসেনসহ আরও ছয়/সাতজন যুবক সেখানে উপস্থিত হয়ে ওই দুই কিশোরীকে লক্ষ্য করে অশালীন কথাবার্তা বলতে থাকে। ভুক্তভোগী কিশোরী এ সময় প্রতিবাদ জানালে আলমগীর হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে চড় মারে। ওই কিশোরী এ সময় চড় আটকাতে গেলে তার হাত ধরে আলমগীর হোসেন।  

উপায়ন্তর না পেয়ে ভুক্তভোগী কিশোরী নিজের আত্মসম্মান বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়। এ সময় সঙ্গে থাকা তার বান্ধবীও নদীতে ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে অভিভাবকদের বিষয়টি জানায় এবং ভুক্তভোগী কিশোরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।