ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
পাবনায় হত্যা মামলার আসামি গ্রেপ্তার

পাবনা: গত ০৩ আগস্ট  সন্ধ্যার দিকে  পাবনা সদর থানাধীন হেমায়েতপুর এলাকায়  মানসিক হাসপাতাল সংলগ্ন বাছেরের মোড়ে  রফিকুল ইসলাম রিকোকে নামে এক যুবককে  ছুরিকাঘাত করে হত্যা করে এবং পালিয়ে যায় খুনি। উক্ত ঘটনার আলোকে পাবনা সদর থানার মামলা হয়।

পুলিশ জানায়, তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের মুল হোতা এবং একমাত্র আসামী মো. দিলবর ওরফে ভোলাকে ঈশ্বরদী থানাধীন জয়নগর হতে গ্রেপ্তার করেছে।  

জিজ্ঞাসাবাদে  আসামি মোঃ দিলবর ওরফে ভোলা জানায়, পুরাতন মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কে কেন্দ্র করে তাদের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। ঘটনার কয়েক দিন আগে নিহত রিকো আসামী ভোলা কে মার-ধর করে। উক্ত বিবাদের জেরে সে  রিকো কে একা পেয়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে। গ্রেফতারকৃত আসামির মো. দিলবর ওরফে ভোলা (৩৬), হেমায়েতপুর এলাকার মোঃ খলিলের ছেলে।  

আসামি গ্রেপ্তারের সময় পুলিশ তার কাছ থেকে  হত্যাকাণ্ডে ব্যবহৃত ১ টি ছুরি, মোটরসাইকেল ও একটি মোবাইল সেট  উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা,আগস্ট ০৬,২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।