ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় র‌্যাব পরিচয়ে প্রতারণা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
বরগুনায় র‌্যাব পরিচয়ে প্রতারণা, আটক ১

বরগুনা: বরগুনার বেতাগী উপজেলায় র‌্যাব পরিচয়ে দিয়ে প্রতারণা করতে গিয়ে মিঠুন চন্দ্র গাইন (২৮) নামে এক ব্যক্তি জনতার হাতে আটক হয়েছেন।

শুক্রবার (০৪ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার (০৩ আগস্ট) রাতে উপজেলার কাজিরাবাদ ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়।

আটক মিঠুন বরগুনা সদর উপজেলা ০৪ নম্বর কেওড়াবুনিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ঘটবাড়িয়া এলাকার মৃত নিতাই চন্দ্র গাইনের ছেলে।

বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের যুবলীগ নেতা ইমরাম রাজার বলেন, অভিযুক্ত ব্যক্তি গতকাল রাতে র‍্যাব পরিচয় দিয়ে চাকরির নামে প্রতারণা করার চেষ্টা করেন। তার কথাবার্তার এক পর্যায়ে সন্দেহ হলে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে ঘটনা সত্যতা যাচাই করে প্রতারক ওই ব্যক্তিকে আটক করে নিয়ে যায়।

উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের বাসিন্দা ইসমাইল হোসেন বলেন, র‌্যাব পরিচয় দিয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা করতে গিয়ে মিঠুন নামে এক ব্যক্তি জনতার হাতে আটক হয়েছেন।

চান্দখালী ফাড়ির ইনচার্জ আনোয়ার বলেন, স্থানীয়দের অভিযোগে প্রতারক মিঠুনকে আটক করে বেতাগী থানায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনার পর দ্রুত টহল পুলিশ পাঠিয়ে প্রতারক মিঠুনকে আটক করে থানায় নেওয়া হয়। তার নামে প্রতারণা মামলা দিয়ে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এছাড়াও মিঠুন‌ একটি হত্যা মামলার ২ নম্বর আসামি। তিনি এতোদিন পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।