ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৬

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধুর স্বামী বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন।

ধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগষ্ট) রাতে উপজেলার কচুয়া চাঁদেরহাট এলাকার স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয় ওই গৃহবধূ। ঘটনার পরই অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে ৬ ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন-উপজেলার হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল (৩০), হযরত আলীর ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫), এবং সমেশ আলীর ছেলে মোজাম্মেল হক (৩০)। গ্রেপ্তারদের সবার বাড়ি উপজেলার কচুয়া গ্রামের দক্ষিণপাড়া এলাকায়।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে স্বামী তার স্ত্রীকে নিয়ে উপজেলার কচুয়া চাঁদের হাট এলাকায় ঘুরতে যান। ঘোরাঘুরি শেষে সন্ধ্যার দিকে বাড়ি ফেরার পথে কচুয়া এলাকার হাজী চৌরাস্তায় পৌঁছালে ৭-৮ জন লোক তাদের পথরোধ করে। পরে স্বামীকে মারধর করে তার স্ত্রীকে পাশের একটি গজারি বনে নিয়ে যাওয়া হয়। সেখানে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরে ওই গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেললে ধর্ষকরা চলে যায়।

শুক্রবার (৪ আগস্ট) দুপুরে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ৬ জনকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান, ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।