ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিউজ২৪ টে‌লি‌ভিশ‌নের গোপালগঞ্জ প্রতিনিধি মুন্সী মোহাম্মদ হুসাইন আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
নিউজ২৪ টে‌লি‌ভিশ‌নের গোপালগঞ্জ প্রতিনিধি মুন্সী মোহাম্মদ হুসাইন আর নেই

গোপালগঞ্জ: বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ২৪ এর গোপালগঞ্জ প্রতিনিধি মুন্সী মোহাম্মদ হুসাইন আর নেই (ইন্না‌লিল্লা‌হে..........রাজেউন)।

মঙ্গলবার (১ আগস্ট) বিকেল ৫টার সময় ঢাকা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান মে‌ডি‌কেল বিশ্ব‌বিদ্যালয়ে (পিজি হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি দীর্ঘদিন যাবত হিস্টোপ্লাজমা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি মা, এক ভাই, স্ত্রী ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল বুধবার (২ আগস্ট) সকাল ৯টায় শহরের নবীবাগস্থ মার্কাস মসজিদে নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। পরে পৌর কবরস্থানে দাফন করা হবে।

মুন্সী মোহাম্মদ হুসাইন গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক ও গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের সদস্য ছিলেন।

মুন্সী মোহাম্মদ হুসাইনের অকাল মৃত্যুতে গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম, গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও সাংবাদিক মোজাম্মেল হোসন মুন্না, প্রসূন মণ্ডল, এসএম নজরুল ইসলাম, হায়দার হোসেন বাদল সাহা, সৈয়দ আকবর হোসেন, সুব্রত সাহা বাপী, একরামুল কবীর, সলিল বিশ্বাস মিঠুসহ জেলায় কর্মরত সাংবাদিকরা শোক জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।