ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে হাতুড়িপেটায় কিশোরের মৃত্যু, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
মাদারীপুরে হাতুড়িপেটায় কিশোরের মৃত্যু, আটক ২

মাদারীপুর: মাদারীপুরে হাতুড়িপেটায় শাহীন শেখ (১৬) নামের এক কিশোরকে হত্যার অভিযোগ উঠেছে।  

সোমবার (৩১ জুলাই) রাত ১০টার দিকে জেলার রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত শাহীন শেখ শাখারপাড় এলাকার হযরত শেখের ছেলে। চার ভাই-বোনের মধ্যে সবার ছোট সে।  

জানা গেছে, সোমবার রাত ১০টার দিকে শাহীন বাড়ির সামনের সড়কে দাঁড়িয়ে ছিল। এ সময় একই এলাকার রাব্বি মোল্লা বেপরোয়াভাবে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় আহত হন শাহীন। এ সময় শাহীনের সঙ্গে রাব্বির কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে রাব্বি বাড়িতে গিয়ে তার চাচা বাবুল মোল্লাকে বিষয়টি বলে।  

এর কিছুক্ষণ পরে বাবুল লোকজন নিয়ে কিশোর শাহীনের ওপর হামলা চালায়। একপর্যায়ে তার শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি দিয়ে পিটিয়ে সড়কে ওপর ফেলে রেখে যায় তারা। তারপর পরিবারের লোকজন আহত অবস্থায় শাহীনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেলে নিয়ে গেলে সেখানে রাতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।  

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, প্রাথমিকভাবে এটি সড়ক দুর্ঘটনা মনে হচ্ছে। এটিও একটি হত্যাকাণ্ড। তারপরও পরিবার থেকে যদি লিখিত অভিযোগ দেন, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত প্রধান অভিযুক্ত রাব্বি ও তার সহযোগী নিশাদকে আটক করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।