ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে সিএনজিচালিত অটোরিকশায় বাসের ধাক্কায় কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
লক্ষ্মীপুরে সিএনজিচালিত অটোরিকশায় বাসের ধাক্কায় কিশোর নিহত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. মাহবুব (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার (০১ আগস্ট) বেলা ১১টার দিকে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের চরচামিতা এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহবুব জেলার সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট এলাকার কাঁঠালি গ্রামের মানিক হোসেনের ছেলে।

এছাড়া আহতরা হলেন- মোসলেহ উদ্দিন, পারভিন আক্তার, মনির হোসেনসহ পাঁচ জন। তারা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, আনন্দ পরিবহণ নামে একটি বাস নোয়খালী থেকে লক্ষ্মীপুরের দিকে আসছিল। এ সময় লক্ষ্মীপুর থেকে চন্দ্রগঞ্জ বাজার মুখী সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ওই সিএনজির চালক ও পাঁচ যাত্রী আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মাহবুব নামে এক কিশোরকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, আহত অবস্থায় হাসপাতালে ছয় জনকে আনা হয়েছে। তাদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভুঁইয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।