ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুয়া পুলিশ ক্লিয়ারেন্স নিয়ে ভারতে যাওয়ার সময় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
ভুয়া পুলিশ ক্লিয়ারেন্স নিয়ে ভারতে যাওয়ার সময় যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়া: ‘ভুয়া’ পুলিশ ক্লিয়ারেন্স নিয়ে ভারতে যাওয়ার সময় হৃদয় নূর (২২) নামে ব্রাহ্মণবাড়িয়ার এক যুবককে আটক করা হয়েছে।

সোমবার (৩১ জুলাই) বিকেলে জেলার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে যাওয়ার সময় অভিবাসন (ইমিগ্রেশন) পুলিশের হাতে তিনি আটক হন।

আটক হৃদয় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার নয়নপুরের হামদু মিয়ার ছেলে।

আটকের পর হৃদয় পুলিশকে জানিয়েছেন, কম্পিউটারের দোকান থেকে তিনি এ পুলিশ ক্লিয়ারেন্স বানিয়েছিলেন। ক্রোয়েশিয়া যাওয়ার জন্য সেখানকার দূতাবাসে সাক্ষাৎকার দিতে ভারতে যেতে তিনি আখাউড়ায় যান।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান মোর্শেদুল হক জানান, অন্যান্য সাধারণ যাত্রীর মতো ওই যুবকও ভারতে যেতে বন্দরে আসেন। কাগজপত্র যাচাইয়ের সময় তাকে সন্দেহ হয়। পরীক্ষা করে দেখা যায় তার পুলিশ ক্লিয়ারেন্সের কাগজটি ভুয়া। পরে তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়ার কোনো কম্পিউটারের দোকান থেকে তিনি এটি বানিয়েছিলেন।

কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে তাকে আখাউড়া থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এ বিষয়ে থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম বাংলানিউজকে জানান, ইমিগ্রেশন পুলিশ একজনকে আটক করে তাদের হাতে তুলে দেন। কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ডিবি পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।