ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোল সীমান্তে ২ কেজি স্বর্ণসহ আটক ২

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
বেনাপোল সীমান্তে ২ কেজি স্বর্ণসহ আটক ২

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্ত এলাকা থেকে ২ কেজি ১০০ গ্রাম ওজনের ১৮টি স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

সোমবার (৩১ জুলাই) বিকেলে বেনাপোল পোর্ট থানার দৌলতপুর সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামের রবিউল ইসলামের ছেলে মিলন হোসেন (৩৬) ও একই থানার বোয়ালিয়া গ্রামের মিকাইল ইসলামের ছেলে শাহজামাল (২৫)।

খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি দৌলতপুর সীমান্ত এলাকা দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের চালান ভারতে পাচারের উদ্দেশে নিয়ে যাওয়া হবে। এমন তথ্যের ভিত্তিতে দৌলতপুর সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে সন্দেহভাজন দুই ব্যক্তিকে গতি রোধ করা হয়। এ সময় তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে আটক করা হয়। পরে তাদের দুইজনের দেহ তল্লাশি করে জুতার মধ্যে থেকে ২ কেজি ১০০ গ্রাম ওজনের ১৮টি স্বর্ণের বার জব্দ করা হয়। এসব স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৮০ লাখ টাকা বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।