ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেট্রো শপিংমলে দুই কোটি টাকার ডায়মন্ড চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
মেট্রো শপিংমলে দুই কোটি টাকার ডায়মন্ড চুরি

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে মেট্রো শপিংমলে একটি দোকান থেকে দুই কোটি টাকার ডায়মন্ডের গহনা চুরির ঘটনা ঘটেছে।

রোববার (৩০ জুলাই) সকাল ১০টার পরে এ ঘটনা ঘটে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বাংলানিউজকে জানান, মেট্রো শপিং মলের চার তলায় ট্রাস্ট ডায়মন্ড নামে একটি দোকানের তালা ভেঙে ডায়মন্ডের বিভিন্ন গহনা চুরির ঘটনা ঘটে। এ ঘটনার পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তিনি বলেন, মার্কেটের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজে দেখা গেছে, পাঁচজনের একটি দল সকাল ১০টা ৮ মিনিটে দুটি তালা কেটে দোকানে প্রবেশ করে। এর ১০ মিনিটের মাথায় তারা বের হয়ে যায়। এই ১০ মিনিটে তারা কয়েক কোটি টাকার মালামাল নিয়ে গেছে বলে দাবি করেছেন ভুক্তভোগী।

ট্রাস্ট ডায়মন্ডের মালিকের বরাত দিয়ে ওসি পারভেজ বলেন, দোকানের মালিকের সঙ্গে কথা বলে জানতে পেরেছি ট্রাস্ট ডায়মন্ডের মালিক পক্ষ মেট্রো শপিং মলের নিচ তলায় নতুন শো রুমের কাজ করছে। তাই চার তলার একটি দোকান ভাড়া নিয়ে সাধারণভাবে মালামাল রেখেছিলেন। কোনো লকার ছিল না। দোকানটিতে মাত্র দুটি তালা লাগানো ছিল।

ভুক্তভোগীরা এখনো হিসাব করছেন। তবে প্রাথমিকভাবে তাদের দাবি অন্তত দুই কোটি টাকার ডায়মন্ডের গহনা নিয়ে গেছে। এ ঘটনায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি, ডিবিসহ বিভিন্ন সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি, চুরির ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি পারভেজ।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।