ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে শেখ রাসেল শিশু পার্কের নির্মাণ কাজ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
নাটোরে শেখ রাসেল শিশু পার্কের নির্মাণ কাজ শুরু

নাটোর: প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে নাটোর শহরতলীর দীঘাপতিয়া এলাকায় শেখ রাসেল শিশু পার্কের নির্মাণ কাজ শুরু হয়েছে।

রোববার (৩০ জুলাই) বেলা ১১টায় তিন একর জমির ওপরে এ স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল।

এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম, জেলা পরিষদের সদস্যবৃন্দ, নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকীব বাকী ও কামরুন্নাহার কাজল, নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দীলিপ দাস, জেলা যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়াসহ অনেকে।

এসময় সংসদ সদস্য শিমুল বলেন, শেখ রাসেল ছিল প্রাণবন্ত মেধাবী শিশু। শেখ রাসেল স্মরণে নাটোরের শিশুদের বিনোদনের জন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে। আপাতত জেলা পরিষদে আমার অনুকূলে বরাদ্দ দেওয়া দেড় কোটি টাকায় পার্কটির নির্মাণ কাজ শুরু করা হচ্ছে। আধুনিক এ পার্ক নির্মাণে প্রয়োজনীয় আরও অর্থ বরাদ্দ দেওয়া হবে পর্যায়ক্রমে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম জানান, প্রাথমিক নকশাঁ অনুযায়ী জেলা পরিষদের জায়গায় নির্মাণ কাজ শুরু করা হলো। পর্যায়ক্রমে আরও বরাদ্দ এবং নির্মাণ কাজ চলতে থাকবে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।