ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালকিনিতে ভাইকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
কালকিনিতে ভাইকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন বড় ভাইকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছোট ভাইসহ একই পরিবারের চারজনকে আটক করেছে পুলিশ।

রোববার (৩০ জুলাই) দুপুরের দিকে এক সংবাদ মাধ্যমে এ তথ্য জানান মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আলাউল হক।

 

আটকরা হলেন- কালকিনির দক্ষিণ জনারদন্দী গ্রামের মৃত আলতাজুদ্দিন হাওলাদারের ছেলে সবুর হাওলাদার (৪৯), সবুর হাওলাদারের স্ত্রী লিপি বেগম (৪১) ও তাদের দুই ছেলে আসলিম হাওলাদার (২২) এবং আসলাম হাওলাদার (১৯)।   

জানা গেছে, জমি নিয়ে দীর্ঘদিন ধরে আপন দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে গতকাল শনিবার বিকেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।  এক পর্যায়ে বড় ভাই কবিরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে আপন ছোট ভাই সবুর ও তার ছেলেরা। পরে স্থানীয়রা এগিয়ে এসে কবিরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ছেলে ফরিদ বাদী হয়ে চারজনকে আসামি করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে পুলিশ ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্ত সব আসামিকে গ্রেপ্তার করে। এদের মধ্যে দু’জনকে মাদারীপুরের মস্তফাপুর থেকে এবং বাকি দু’জনকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। আসামিদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি সেভেন গিয়ার চাকু জব্দ করা হয়েছে। গ্রেপ্তারদের কাছ থেকে জব্দকৃত আলামতসহ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।