ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিকের বর্ধিত কর বাতিলের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
নাসিকের বর্ধিত কর বাতিলের দাবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) অস্বাভাবিক বর্ধিত পৌর কর বাতিলের দাবিতে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন এলাকাবাসী।

রোববার (৩০ জুলাই) সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকার সামনে এ মানববন্ধন হয়।

এ সময় আটি, ভূমিপল্লী, হাউজিং এলাকাসহ আশপাশের এলাকার শতাধিক মানুষ এতে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মেয়রের কাছে আমরা আকুল আবেদন জানাচ্ছি এ অস্বাভাবিক কর বাতিল করে আমাদের আগের কর বহাল রাখেন। আমরা এ সিটি করপোরেশন থেকে নাগরিক সব সুযোগ সুবিধা পাই না। বাংলাদেশের কোনো সিটি করপোরেশনেই এভাবে কর বাড়ানো হয়নি। কিন্তু আমাদের নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কর অস্বাভাবিকভাবে বাড়ানো হয়েছে। যা আমাদের ওপর অনেকটা জুলুমের মতো। আমরা এ জুলুম সহ্য করতে না পেরে আজ বাধ্য হয়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করছি।

বক্তারা আরও বলেন, আমাদের এখানে পয়োনিষ্কাশন ব্যবস্থা ভালো না, রাস্তায় নিয়মিত ঝাড়ু দেওয়া হয় না, সড়কবাতি জ্বলে না, মহামারি ডেঙ্গুর প্রকোপ চলা অবস্থাতেও সিটি করপোরেশনকে কোনো মশার ওষুধ দেখা দিতে যায় না। তাই আমাদের সব নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করে বর্ধিত কর বাতিলের দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।