ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের সোনামসজিদ এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিফাত আলী (১৯) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।  

রোববার (৩০ জুলাই) সকালে সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক সড়কের শিবগঞ্জের কায়লারদিয়াড়ে একটি ওয়ে ব্রিজ নির্মাণ কাজ করার সময় এ ঘটনা ঘটে।

 

নিহত রিফাত কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নির্মাণ শ্রমিক নাজমুল হোদা জানান, প্রতিদিনের মতো সকালে কয়লাবাড়ী এলাকায় পণ্যবাহী ট্রাকের ওজন নিয়ন্ত্রণের জন্য নির্মাণধীন একটি ওয়ে ব্রিজের কাজ করছিলেন শ্রমিকরা। ওয়ে ব্রিজের কাছে সদ্য নির্মিত একটি ড্রেনে জমা বৃষ্টির পানি নিষ্কাশনের জন্য পাম্পে বিদ্যুৎ সংযোগ দিচ্ছিলেন রিফাত। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতব্যরত চিকিৎসক ডা. নওশীন বেগম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত এক শ্রমিককে হাসপাতালে আনা হয়েছেল। পরীক্ষা করে দেখা যায় হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।  

এদিকে বিষয়টি জানতে সংশ্লিষ্ট ঠিকাদারের প্রতিনিধি মো. লিটনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের হোসেন জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ