ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ৮ হাজার ইয়াবাসহ দুই বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
সিরাজগঞ্জে ৮ হাজার ইয়াবাসহ দুই বিক্রেতা আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে রায়গঞ্জে অভিযান পরিচালনা করে ৮ হাজারটি ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সামিউল আলম।

এ সময় ডিবির ওসি মো. রওশন আলী, অফিসার ইনচার্জ, ডিবির পরিদর্শক মো. জুলহাজ উদ্দীন সেখানে উপস্থিত ছিলেন।

আটকরা হলেন- রংপুর জেলার পীরগঞ্জ থানার রাউতপাড়া গ্রামের মৃত শেখ আকতার হোসেনের ছেলে শেখ কামাল হাসান (৫০) ও সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের বিলধলি গ্রামের মৃত শামসুদ্দিনের ছেলে মো. মমিনুল ইসলাম (৪৩)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৭ জুলাই) রায়গঞ্জ থানার চান্দাইকোনা ইউনিয়নের ষোলমাইল জোরপুল এলাকায় জমজম দই ঘরের সামনে অভিযান পরিচালনা করে ওই দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের শরীর তল্লাশি করে ৮ হাজারটি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা শেষে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।