ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উন্নয়নের পাশাপাশি দেশকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিতে হবে: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
উন্নয়নের পাশাপাশি দেশকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিতে হবে: রেলমন্ত্রী

পঞ্চগড়: রেলপথমন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে ও দেশকে আরও এগিয়ে নিতে আগামী নির্বাচনে আবার নৌকায় ভোট দিতে হবে।  

এসময় তিনি আত্মনির্ভরশীল দেশ হিসেবে উন্নত বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে, ভবিষ্যৎ প্রজন্মের কথা চিন্তা করে আবার নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার গরিবের সরকার। এ সরকার গরিব মানুষের কল্যাণে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর মাধ্যমে সহযোগিতা করে যাচ্ছে। সরকারের ধারাবাহিকতা বজায় থাকলে দেশ আরও এগিয়ে যাবে।

বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বহ্নি শিখা আশার সভাপতিত্বে মৎস্য সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে বক্তব্য দেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, পৌর মেয়র আজাহার আলী ও উপজেলা মৎস্য কর্তকর্তা আব্দুল্লাহ আল ইমরানসহ অনেকে।

পরে মন্ত্রী উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা ছাড়েন এবং সফল মৎস্য চাষিদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।  

এর আগে মন্ত্রীর অংশগ্রহণে মৎস্য সপ্তাহ উপলক্ষে একটি বণার্ঢ র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।