ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় ১১ দিন ধরে নিখোঁজ একই এলাকার দুই শিশু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
পাবনায় ১১ দিন ধরে নিখোঁজ একই এলাকার দুই শিশু

পাবনা: পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের দড়িসারদিয়ার গ্রামের মো. ফারুক মৃধার ছেলে সাকিল (১৩) ও একই গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে আজিম (১১) গত ১১ দিন ধরে নিখোঁজ।

এ ঘটনায় নিখোঁজ হওয়া শিশুদের বাবারা পাবনার আতাইকুলা থানায় পৃথক দুইটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন, যার নম্বর- ১৩৫৩ ও ১৩৫৫, তারিখ ২৩ জুলাই, ২০২৩।

নিখোঁজ সাকিলের বাবা মো. ফারুক মৃধা বলেন, গত ১৭ জুলাই দুপুর থেকে আমার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আমার আত্মীয়-স্বজনসহ এলাকার বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাকে পাইনি। সাকিলের গায়ের রং ফর্সা। উচ্চতা আনুমানিক ৪ ফুট, মুখমণ্ডল লম্বাটে ও হালকা-পাতলা গড়নের গায়ে হাফহাতা শার্ট ছিল।

আজিমের বাবা মো. দেলোয়ার হোসেন বলেন, আমার ছেলের গায়ের রং ফর্সা। উচ্চতা আনুমানিক ৪ ফুট, মুখমণ্ডল গোলাকার, হালকা-পাতলা গঠনের এবং গায়ে হাফহাতা শার্ট ছিল।

কেউ এই দুই ছেলের সন্ধান পেয়ে থাকলে পাবনার আতাইকুলা থানায় অথবা নিকটস্থ থানাতে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

আতাইকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, নিখোঁজ হওয়া দুই শিশু কাউকে না বলে বাড়ি থেকে বের হয়েছে বলে শুনেছি।  এ ঘটনায় দুইদিন আগে থানাতে সাধারণ ডায়েরি করেছেন তাদের পরিবারের সদস্যরা। বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্তের কাজ শুরু হয়েছে। ছোট বাচ্চা কারো কাছে কোনো ফোন নেই। স্থানীয় ও পরিবারের দেওয়া তথ্য মতে তারা দুইজনই চায়ের দোকানে কাজ করতো। আমরা তাদের উদ্ধারের জন্য চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।