ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় এসআই নিহত, ২ কনস্টেবল আহত

চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, জুন ২৯, ২০১০

চট্টগ্রাম: নগরীর দামপাড়া এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে পুলিশের এক কর্মকর্তা নিহত এবং দুই কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার রাত সাড়ে তিনটায় দিকে এ দুর্ঘটনা ঘটে।



নিহত ফেরদৌস আহমেদ (৩২) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এর চান্দগাঁও থানার উপপরিদর্শক (এসআই)। আহতরা হচ্ছেন একই থানার মো. শহীদ (২৮) ও মো. আজাদ (৩৪)।

আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘রাতে সিএনজি অটোরিক্সায় চড়ে তিন পুলিশ সদস্য চান্দগাঁও এলাকায় টহল দিচ্ছিলেন। রাত সাড়ে তিনটার দিকে দামপাড়া পুলিশ লাইনের সামনে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর এস আই ফেরদৌস মারা যান।

চান্দগাঁও থানার ওসি আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজটোয়েন্টিফোরকে জানান, ঘটনা ঘটিয়ে ট্রাকটি নিয়ে চালক ও হেল্পাররা দ্রুত পালিয়ে যায়।

নিহত এস আই ফেরদৌসের বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলায় বলে তিনি জানিয়েছেন।

বাংলাদেশ সময়, ১০৫৫ ঘণ্টা, জুন ২৯, ২০১০
আরডিজি/এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।