ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
গাংনীতে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুইশত দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

সোমবার (২৪ জুলাই) দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে গাংনী উপজেলা পরিষদের সভা কক্ষে প্রধান অতিথি মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এ  নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করেন।

 

সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন চলতি অর্থ বছরে দুর্যোগ মন্ত্রণালয় থেকে বিশেষ বরাদ্দে ২০০ বান্ডিল ঢেউটিন পান। এর আগে ২৭ বান ঢেউটিন বিতরণ করা হয়েছে। বাকি ১৭৬ বান ঢেউটিন বিতরণ করা হয়। এ সময় প্রতি পরিবারকে এক বান ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) নিরাঞ্জন চক্রবর্তির সভাপতিত্বে অনুষ্ঠিত ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস, মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, গাংনী পৌর আ.লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, আ.লীগ নেতা মনিরুজ্জামান আতুসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।