ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাতীয় প্রেসক্লাবের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১০
জাতীয় প্রেসক্লাবের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের ৫৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিশু আনন্দ মেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ বসুন্ধরা গ্রুপের কো-চেয়ারম্যান সাদাত সোবহান।



অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি উপস্থিত প্রেসক্লাবের নির্বাহী কমিটিসহ সব সদস্য ও তাদের পরিবারের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অনুষ্ঠানে প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আখতার ইউসুফ বলেন, বসুন্ধরা গ্রুপের উদ্যোগে এরই মধ্যে দুটি সংবাদপত্র প্রকাশ ও একটি অনলাইন নিউজ পোর্টাল (বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি) চালু করা হয়েছে। আরও একটি ইংরেজি দৈনিক শিগগিরই চালু হওয়ার পথে। এতে করে সাংবাদিকদের কর্মসংস্থানের ক্ষেত্র আরও প্রসারিত হয়েছে। একই সঙ্গে উন্নত সাংবাদিকতার চর্চার সুযোগ তৈরি হয়েছে।

তিনি বলেন, ‘এ জন্য বসুন্ধরা গ্রুপকে সাংবাদিক সমাজের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। ’

স্বাগত বক্তৃতায় জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সবুজ বলেন, বিগত বছরের মতো এ বছরও বসুন্ধরা গ্রুপ জাতীয় প্রেসক্লাবের পাশে দাঁড়িয়েছে। এ জন্য আমি বসুন্ধরা গ্রুপ এবং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত এর কো-চেয়ারম্যান সাদাত সোবহানকে অভিনন্দন জানাচ্ছি।

বসুন্ধরা গ্রুপ আগামীতেও জাতীয় প্রেসক্লাবের পাশে থাকবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসকাবের নির্বাহী কমিটির সদস্য ও ক্রীড়া উদযাপন কমিটির আহবায়ক বখতিয়ার রানা, ফরিদা ইয়াসমিন, রওনক জাহান, আবু তাহের খোকন প্রমুখ।

পরে প্রধান অতিথি সাদাত সোবহান প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ২৫টি ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ