ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় ১২০০ ইয়াবাসহ ২ যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
ভাঙ্গায় ১২০০ ইয়াবাসহ ২ যুবক গ্রেপ্তার

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় ১২শ ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

গ্রেপ্তারদের রোববার (২৩ জুলাই) দুপুরে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

 

গ্রেপ্তার দুই যুবক হলেন- ভাঙ্গা উপজেলার সোনাখোলা গ্রামের মৃত সেকেন মাতুব্বরের ছেলে সেন্টু মাতুব্বর (৩৫) ও একই উপজেলার দাঁড়িয়ার মাঠ কলেজপাড় এলাকার আব্দুল সোবাহান মাতুব্বরের ছেলে হাফিজুর রহমান ওরফে বখতিয়ার (৩৬)।  

জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার (২২ জুলাই) রাত ১০টার দিকে ভাঙ্গার সোনাখোলা পশ্চিমপাড়া থেকে ওই দুই যুবককে গ্রেপ্তার করা হয়। সে সময় তাদের কাছ থেকে ১২শ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।  

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (কোতোয়ালি জোন) মো. রাকিবুল ইসলাম বাংলানিউজকে বলেন, গ্রেপ্তার ওই দুই যুবক কক্সবাজার থেকে পাইকারি দামে ইয়াবা কিনে এনে ফরিদপুরের ভাঙ্গাসহ বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। গোপন তথ্য পেয়ে গতকাল রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের শেষে রোববার দুপুরে তাদের ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।