ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
নবাবগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত প্রতীকী ছবি

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় গণপিটুনিতে রিয়াজুল ওরফে রিজু (২৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কোরবান (৫৫) ও হাসান (২৭) নামে দুইজন।

 

শনিবার (২২ জুলাই) ভোরে উপজেলার নয়নশ্রী ইউনিয়নের চক খানেপুর এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত রিয়াজুল ওরফে রিজু ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার গজগা গ্রামের পাচু মণ্ডলের ছেলে। আহতরা হলেন একই জেলার নগরকান্দার উপজেলার বিল গোবিন্দপুর গ্রামের কোরবান ও চরভদ্রাশন উপজেলার চরমজুদা গ্রামের শেখ আনছার আলীর ছেলে হাসান।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে একদল ডাকাত রাধাকান্তপুর এলাকার অজয় সিদ্ধার বাড়িতে ডাকাতি করতে যান। ডাকাতরা ঘরের তালা কাটার সময় স্থানীয়রা টের পেয়ে ঘটনাস্থলের দিকে এগিয়ে যান। এসময় ডাকাত দল বুঝতে পেরে সবাই পালিয়ে গেলেও স্থানীয়রা কোরবান নামে একজনকে ধরে ফেলে গণপিটুনি দেন। ভোরে রিয়াজুল ওরফে রাজু ও হাসান তার সঙ্গী কোরবানকে দেখতে এলে তাদেরও গণপিটুনি দেন এলাকাবাসী। এসময় ঘটনাস্থলেই রিয়াজুল রাজু মারা যান।

খবর পেয়ে পুলিশ কোরবান ও হাসানকে আহত অবস্থায় উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

দোহার সার্কেলের এএসপি মো. আশরাফুল আলম জানান, এলাকাবাসী ডাকাত সন্দেহে তিনজনকে গণপিটুনি দেন। এতে একজন নিহত হয়েছেন। আহত দুইজনকে আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।