ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে বসতঘরে মিলল বিধবা নারীর গলা কাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
বাগেরহাটে বসতঘরে মিলল বিধবা নারীর গলা কাটা মরদেহ

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে আম্বিয়া বেগম (৪৫) নামে এক বিধবা নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২২ জুলাই) দুপুর ১২টায় উপজেলার কিসমত জামুয়া গ্রামে ওই নারীর বসতঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় তার গলাকেটে রেখে যায় দুর্বৃত্তরা।

হত্যার শিকার আম্বিয়া বেগম কিসমত জামুয়া গ্রামের সেকেন্দার আলী খানের স্ত্রী। তার একমাত্র ছেলে বাদশা খান চাকরির সুবাদে ঢাকায় থাকেন। এ কারণে বাড়িতে একাই থাকতেন ওই নারী। স্থানীয়দের সাহায্য সহযোগিতা আর ছেলের পাঠানো সামান্য অর্থে কোনোমতে চলতো আম্বিয়ার দিন। কি কারণে আম্বিয়াকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। হত্যার রহস্য উদ্‌ঘাটনে কাজ শুরু করেছে মোরলগঞ্জ থানা পুলিশ ও সিআইডি।

স্থানীয় গ্রাম পুলিশ আব্দুল আজিজ বলেন, আম্বিয়ার স্বামী সেকেন্দার আলী ভিক্ষা করে সংসার চালাতেন। স্বামী মারা যাওয়ার পরে খেয়ে না খেয়ে দিন যেত আম্বিয়ার। সরকারি জায়গায় ঘর বানিয়ে থাকতেন তিনি। সকালে ঘরের বাইরে রক্ত দেখে এক ব্যক্তি আমাকে এই হত্যাকাণ্ডের বিষয়ে জানান। পরে পুলিশে জানানো হলে তারা এসে মরদেহ উদ্ধার করেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোহাম্মদ শাহজাহান বাংলানিউজকে বলেন, নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যার কারণ সম্পর্কে জানতে পুলিশ কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।