ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাজাহানপুরে যুবলীগ নেতার হত্যাকারীরা শনাক্ত: ডিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
শাজাহানপুরে যুবলীগ নেতার হত্যাকারীরা শনাক্ত: ডিবি

ঢাকা: ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, রাজধানীর শাহজাহানপুরে যুবলীগ নেতা অলিউল্লাহ রুবেলকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হয়েছে।  

শনিবার (২২ জুলাই) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টার আয়োজিত এক সংবাদ সম্মেলনে  সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান হারুন অর রশীদ।

হারুন অর রশীদ বলেন, শাজাহানপুরে যুবলীগ নেতাকে যারা নৃশংসভাবে হত্যা করেছে তাদের নাম আমরা পেয়েছি। এ ঘটনার সঙ্গে যারা সরাসরি জড়িত ও যারা সাহায্য করেছে, তাদের নম্বর আমরা পেয়েছি। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা হবে।  

আওয়ামী লীগ নেতা টিপু হত্যার এই ঘটনার কোনো লিংক আছে কি না জানতে চাইলে তিনি বলেন, দুটি ঘটনাই শাহজানপুর এলাকায়। আমরা যাদের নাম পেয়েছি, তাদের গ্রেপ্তারের পরে বোঝা যাবে দুই ঘটনার মিল আছে কি না।  

হত্যাকারীরা পুরান ঢাকায় আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে কি না জানতে চাইলে তিনি বলেন, অনেকেই তো গ্রেপ্তার আছে। তারা জেলখানায় রয়েছে। আমরা বুঝতে পারি জেলখানায় গিয়ে তারা সলাপরামর্শ করে।  

গ্রেপ্তারের পর তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে আন্ডারওয়ার্ল্ডের কারা এই কাজগুলোর সঙ্গে জড়িত তা জানা যাবে বলেও জানান এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
পিএম/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।