ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহেশপুরে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
মহেশপুরে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আবু হানিফ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে সংঘর্ষে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

এতে আরও চারজন আহত হন।  

নিহত হানিফ মহেশপুর উপজেলার আলামপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।  

আহতদের নাম জানা যায়নি। তবে তাদের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ইউপি মেম্বার আব্দুল মালেক জানান, বিকেলে আলামপুর গ্রামে কৃষক বনাম ব্যবসায়ীদের প্রীতি ফুটবল খেলা চলছিল। খেলার শেষ পর্যায়ে তুচ্ছ ঘটনা নিয়ে খেলোয়াড়দের মধ্যে তর্কবিতর্কের সৃষ্টি হয়। একপর্যায়ে দর্শক সারিতে বসে থাকা ব্যক্তিরাও বাদানুবাদে জড়িয়ে পড়েন। লাঠিসোঁটা, ইট-পাটকেল ও রড নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। একপর্যায়ে আবু হানিফসহ পাঁচ জনকে আহতাবস্থায় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে হানিফের মৃত্যু হয়।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রমিজ উদ্দীন জানান, নিহত হানিফের শরীরে আঘাতে চিহ্ন রয়েছে।  

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শামিম উদ্দীন এ তথ্য নিশ্চিত করে  জানান, সংঘর্ষে একজন নিহত হয়েছেন। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারে পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।