ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবা‌দিকপুত্র নিখোঁজ, উৎকণ্ঠায় পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
সাংবা‌দিকপুত্র নিখোঁজ, উৎকণ্ঠায় পরিবার

ফরিদপুর: ফ‌রিদপু‌রের সালথায় জাহাঙ্গীর আলম শাহজাহান নামে এক সাংবাদিকের মেজো ছে‌লে সালমান ফ‌কির (২১) নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (১৬ জুলাই) ভোরে তি‌নি নিখোঁজ হন ব‌লে জানা যায়।

এরপর থেকে উৎকণ্ঠায় রয়েছে সাংবাদিকের পরিবার।

নিখোঁজ সালমা‌নের স্ত্রী ও এক ছেলে র‌য়ে‌ছে। সন্তানের সন্ধান চে‌য়ে‌ছেন প্রবীণ সাংবা‌দিক ও তার প‌রিবার।

জানা যায়, সালমান ফ‌কির শ‌নিবার (১৫ জুলাই) প্রতিদিনের মতো বাড়িতে গি‌য়ে রা‌তের খাবার খে‌য়ে ঘুমি‌য়ে প‌ড়েন। পরদিন (রোববার) সকা‌লে কাউকে কিছু না ব‌লে সালমান খুব ভো‌রে বা‌ড়ি থে‌কে বের হ‌য়ে যায়। এরপর ভাড়ায়চা‌লিত মোটরসাইকেল নি‌য়ে ফরিদপুর বাস টার্মিনালে নেমে যায়। সকা‌লের পর থেকেই তার ব‌্যবহৃত দু‌টি মোবাইল ফোন নম্বর বন্ধ পাওয়া যায়।  

পরে সাংবা‌দিক শাহজাহান আলম বি‌ভিন্ন জায়গা‌য় খোঁজাখুঁজি ক‌রে না পেয়ে সালথা থানায় এক‌টি সাধারণ ডায়েরি (জিডি) ক‌রেন।

সালমানের খোঁজ না পেয়ে পু‌রো প‌রিবারটি অসহায় অবস্থায় দিন কাটাচ্ছে। ছোট্ট ছে‌লে‌টি বাবা আসবে আশায় প‌থের দি‌কে তা‌কি‌য়ে থাকে। স্ত্রী তার স্বামীর চিন্তায় সময় গুন‌ছে।

এই বিষ‌য়ে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সা‌দিক ব‌লেন, সাংবা‌দিক জাহাঙ্গীর আলম শাহজাহান তার ছে‌লে নি‌খোঁজের বিষ‌য়ে থানায় এক‌টি জিডি ক‌রে‌ছেন। আমরা ছেলেটিকে উদ্ধারের জন্য জোর প্রচেষ্টা অব্যাহত রেখেছি। আশা করছি অতি শিগগিরই তার সন্ধান পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।