ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে মাদক কারবারে বাধা, নারী ইউপি সদস্যের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
রূপগঞ্জে মাদক কারবারে বাধা, নারী ইউপি সদস্যের ওপর হামলা হামলায় আহত ভাড়াটিয়া

নারায়ণগঞ্জ: মাদক কারবারি ও ছিনতাইয়ে বাধা দেওয়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে সংরক্ষিত নারী ইউপি সদস্যের ওপর হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৮ জুলাই) রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাঁও এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ফরিদা ইয়াসমিন ভুলতা ইউনিয়নের ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য।

আহত মহিলা ইউপি সদস্য ফরিদা ইয়াসমিন অভিযোগ করে জানান, ভুলতা ইউনিয়নের পাড়াগাঁও এলাকার  তরিকুল, আবজল, শাজাহান, এমদাদুল, নয়ন, ইমন, শুভ, নাজমুল, কালাম, রনি, রেজাউলসহ বেশ কয়েকজন মিলে এলাকায় মাদক ব্যবসা ও ছিনতাই করে আসছিল। তিনি ইউপি সদস্য হওয়ায় এলাকাবাসী ও ভুক্তভোগীরা তার কাছে তাদের অপরাধের বিষয় জানায়। পরে তিনি ওই চক্রটির সদস্যদের অপরাধ প্রবণতা করতে বন্ধ করে বলেন এবং বাধা দেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে তার ওপর হামলা চালায়।

মঙ্গলবার (১৯ জুলাই ) রাত ৮ টার দিকে অভিযুক্ত তরিকুল, আবজল, শাজাহান, এমদাদুল, নয়ন, ইমন, শুভ, নাজমুল, কালাম, রনি, রেজাউলসহ অজ্ঞাত ২০/২৫ মিলে ছেনদা, চাপাতি, রামদা, চাইনিজ কুড়াল, বল্লম, টেটা, এসএস স্টিলের পাইপ, লোহার রড ও হকিস্টিকসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ফরিদা ইয়াসমিনের বাসায় প্রবেশ করে হামলা ভাঙচুর চালায়। এ সময় বাধা দিতে গেলে তারা তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। ফরিদা ইয়াসমিনকে বাঁচাতে এগিয়ে এলে তার বাড়ির ভাড়াটিয়া সৈকত আহমেদ নামে এক যুবককেও পিটিয়ে গুরুতর আহত করা হয়। এছাড়া ঘরে থাকা স্বর্ণালংকারসহ টাকা লুট করে নিয়ে যায় হামলাকারীরা। পরে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় অভিযোগ দেন তিনি।

অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে হামলাকারীদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।