ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দোতালা লঞ্চ থেকে সাড়ে ৯ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
দোতালা লঞ্চ থেকে সাড়ে ৯ কেজি গাঁজাসহ আটক ৩

পটুয়াখালী: ঢাকা-ধুলিয়া ও কালাইয়া রুটের এমভি ঈগল-৪ নামে একটি দোতালা লঞ্চ থেকে ৯ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ জুলাই) ভোরের দিকে বাউফল সার্কেলের এএসপি সাহেদ আহম্মেদ ও বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মিজানুর রহমানের নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

ওসি মিজানুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন ঢাকা সদর ঘাট থেকে ছেড়ে আসা এমভি ঈগল-৪ নামে একটি যাত্রীবাহী দোতালা লঞ্চে এক নারীসহ দুই ব্যক্তি বিপুল পরিমাণ গাঁজা বহন করছেন। আর তারা বাউফলের ধুলিয়া লঞ্চ ঘাটে নামবেন। পরে বাউফল সার্কেলের এএসপি সাহেদ আহম্মেদের নেতৃত্ব একদল পুলিশ মঙ্গলবার (১৮ জুন) মধ্য রাতে ধুলিয়া লঞ্চ ঘাটে গিয়ে অবস্থান নেন।

তিনি আরও জানান, ভোর সাড়ে ৪টার দিকে লঞ্চটি ধুলিয়া পন্টুনে ঘাটে ভিড়লে তাতে তল্লাশি চালিয়ে পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের মৃত রশিদ গাজীর মেয়ে তানিয়া (২০), বাউফলের কালাইয়া ইউনিয়নের মজিদ মৃধার ছেলে মুনির (৩৮) ও একই উপজেলার কালিশুরী ইউনিয়নের কবিরকাঠি গ্রামের শহিদ মিয়ার ছেলে হাসান মিয়াকে আটক করা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বাংলানিউজকে বলেন, আটকদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। গাঁজাগুলো তারা ঢাকা থেকে বহন করে বাউফলের কালাইয়া জনৈক এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার জন্য নিয়ে আসছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।