ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে উপজেলা চেয়ারম্যান হত্যাকাণ্ডে ২৭ আসামি, গ্রেপ্তার ২

আল মামুন, জেলাপ্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১০

নাটোর: নাটোরের বনপাড়া পৌর বিএনপির সভাপতি ও বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান সানাউল্লাহ নূর বাবু হত্যাকাণ্ডের ঘটনায় তার স্ত্রী মহুয়া নূর কচির দায়ের করা মামলার তদন্তভার ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এরই মধ্যে আটক করা হয়েছে অন্তত দুই জন আসামিকে।



শনিবার গভীর রাতে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা থেকে বাবু হত্যা মামলার অভিযুক্ত আসামি রাসেল হোসেন রাপ্পু (২০)কে আটক করে ডিবি পুলিশ।
 
নাটোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান বাংলানিউজকে জানান, আটকের পর রাসেলকে মহিষভাঙ্গা থেকে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

নাটোরের পুলিশ সুপার রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, শনিবার রাতে নিহত সানাউল্লাহ স্ত্রীর দায়ের করা মামলাটি তদন্তের জন্য ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে সানাউল্লাহ নূর বাবু হত্যাকাণ্ডের ঘটনায় জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাকির হেসেনকে প্রধান আসামি করে আওয়ামী লীগের ২৭ নেতা-কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে মহুয়া নূর কচি বড়াইগ্রাম থানায় মামলাটি করেন।

মামলার অন্য অভিযুক্তরা হলেন, জেলা আওয়ামী লীগ নেতা জাকির হোসেনের দুই ভাই জামিল হোসেন ও জিল্লুর রহমান জিন্না, সিরাজ সরকারের পুত্র আশরাফুল, খবির সোনারুর দুই পুত্র মোজাম্মেল হোসেন লাবু ও মাসুদ, সমজান মোল্লার পুত্র খোকন মোল্লা, সাহাদতের পুত্র সৈকৎ, সাইদুল কবিরাজের পুত্র রেজউল করিম রিকন ও রাপ্পু, জন মোহাম্মদের পুত্র সেলিম, বাচ্চু মৃধার পুত্র হাসেম, মৃত চাদ মন্ডলের পুত্র বাদশা, মুনছুরের পুত্র হাশেম, মনি চরন ঘোষের পুত্র গৌতম ঘোষ, রসল সরকারের পুত্র শফিকুল, শাহজাহান সোনারের পুত্র রিপন সোনার, দেলবর হোসেনের পুত্র মালেক ও মাহবুব, খলিল মাষ্টারের  পুত্র জনি, আরমান আলী পুত্র আশরাফুল ইসলাম মিঠু, আব্দুর রহিমের পুত্র হাবিব, মজিদ ফকিরের পুত্র মমিন, ঠান্টু মোল্লার পুত্র বাবুল মোল্লা, আফতাবের পুত্র লুৎফর, মৃত রিয়াজ মোল্লার পুত্র বাবু, আজাহার মোল্লার পুত্র আব্দুর রাজ্জাক।   অভিযুক্তরা  বনপড়া পৌর এলাকার বাসিন্দা এবং স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী বলে জানা গেছে।

নাটোর শহর বিএনপির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন টগর বাংলানিউজকে জানান, ডিডিও ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের বিবরণে মামলায় এ ২৭জনকে আসামি করা হয়েছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার আলী বাংলানিউজকে জানান, রাত ১১টার পর উপজেলা চেয়ারম্যানের স্ত্রী মহুয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি মামলা হিসাবে গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১২২০ঘণ্টা, অক্টোবর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad