ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে একরাতে তিন বাড়িতে ডাকাতের হানা, বৃদ্ধাসহ আহত ৩

জাহিদুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১০

সাভার: সাভারে তিনটি বাড়িতে হানা দিয়ে ডাকাতরা লুটে নিয়েছে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল। এসব ঘটনায় আহত হয়েছেন বৃদ্ধাসহ তিনজন।



শুক্রবার ভোর রাতে সাভার ইউনিয়নের মিটন কেষ্টপুর গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী বাংলানিউজকে জানান, রাত আনুমানিক চারটার দিকে ১০/১২ জনের সশস্ত্র একদল ডাকাত ওই গ্রামের অমর পালমা, সঞ্জীব পালমা ও বিজয় পালমার বাড়িতে হানা দেয়।

ডাকাতরা গেইটের তালা কেটে ভেতরে ঢুকে অমর পালমার ঘর থেকে ১০ ভরি স্বর্ণালংকার, নগদ ৯৫ হাজার টাকা, ছয়টি মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুট করে।

পরে তারা পাশ্ববর্তী সঞ্জীব পালমার বাড়িতে হানা দিয়ে লুট করে ১০ ভরি স্বর্ণালংকার, নগদ দেড় লাখ টাকাসহ অন্যান্য মালামাল। ডাকাত দলের মারপিটে এসময় আহত হন গৃহকর্তা সঞ্জীব পালমা, তার বৃদ্ধা মা কিরণ কস্তা ও চাচাতো বোন শিমু পালমা।

সবশেষে বিজয় পালমার বাড়িতে হানা দিয়ে দুর্বৃত্তরা লুটে নেয় ছয়ভরি স্বর্ণালংকার, নগদ ৫০ হাজার টাকাসহ মালামাল।

ঘটনাস্থলে পরিদর্শন করে শুক্রবার সকালে সাভার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বাংলানিউজকে বলেন, গ্রামটি খৃষ্টান প্রধান। তিনটি বাড়িতে গণডাকাতি হওয়ায় সংক্যালঘু অধ্যুষিত এ গ্রামের মানুষ নিরাপত্তাহীনতায় রয়েছেন।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, আমরা সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এ ঘটনায় এখনও মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ