ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হয়রানি-দুর্নীতিমুক্ত সেবা নিশ্চিত করব: গোপালগঞ্জের এসপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
হয়রানি-দুর্নীতিমুক্ত সেবা নিশ্চিত করব: গোপালগঞ্জের এসপি

গোপালগঞ্জ: গোপালগঞ্জের নবাগত পুলিশ সুপার আল বেলি আফিফা বলেন, পেশাদারিত্বের মাধ্যমে আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সঙ্গে পুলিশি তৎপরতার পাশাপাশি হয়রানি ও দুর্নীতিমুক্ত সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মাধ্যমে আইনের শাসন প্রতিষ্ঠা করা হবে।

রোববার (১৬ জুলাই) সকাল ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের হল রুমে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জঙ্গিবাদ দমনে বাংলাদেশ সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। গোপালগঞ্জ জেলায় জঙ্গিরা যাতে মাথাচাড়া দিয়ে না ওঠতে পারে সেজন্য পুলিশ কাজ করছে। সনাতন ধর্মাবলম্বীসহ অন্যান্য ধর্মের লোকজন নিজেদের ধর্মকর্ম পালনসহ স্বাভাবিক জীবনযাপন করতে পারে সেজন্যও কাজ করেছে পুলিশ।  

পুলিশ সুপার আরও বলেন, জেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, অবৈধ অস্ত্র উদ্ধার, ডিজিটাল অপরাধ নিয়ন্ত্রণ, মাদক, ইভটিজিংসহ অপরাধ দমনে কাজ করবে পুলিশ প্রশাসন। উন্নয়ন ও অগ্রযাত্রার প্রধান নিয়ামক হল নিরাপত্তা। এজন্য গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. খায়রুল আলম, সদর থানার ওসি মো. জাবেদ মাসুদ, সাংবাদিক প্রসূন মণ্ডল, এসএম নজরুল ইসলাম, বাদল সাহা, একরামুল কবীর, সৈয়দ আকবর হোসেন, সলিল বিশ্বাস মিঠুসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।