ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়গঞ্জে সড়কে গেল ২ প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
রায়গঞ্জে সড়কে গেল ২ প্রাণ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেলে থাকা এক কলেজছাত্রী ও এক নারী নিহত হয়েছেন। তবে চালক অক্ষত রয়েছেন বলে জানা গেছে।

শনিবার (১৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-বগুড়া চান্দাইকোনা বাসস্ট্যান্ডের সোশ্যাল ইসলামি ব্যাংক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, বগুড়া জেলার ধুনুট উপজেলার শ্যামগাতি গ্রামের জহির রায়হানের মেয়ে কলেজছাত্রী ফাতেমা খাতুন জিম (১৮) ও একই এলাকার জাকির হোসেনের স্ত্রী খাদিজা বেগম (২৫)।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ডের সোশ্যাল ইসলামি ব্যাংক সংলগ্ন এলাকায় দুই নারীসহ তিনজনকে নিয়ে একটি মোটরসাইকেল রাস্তা পার হচ্ছিল। এ সময় ঢাকাগামী গরুবোঝাই একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী খাদিজা বেগম ও ফাতেমা খাতুন জিম মারা যান। পরে স্থানীয়ারা ট্রাকটি আটক করে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৭৩৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।