ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

যারা সংবিধান মানে না, তাদের বাংলাদেশি নাগরিক বলা ঠিক না: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
যারা সংবিধান মানে না, তাদের বাংলাদেশি নাগরিক বলা ঠিক না: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া: যারা সংবিধান মানে না, তাদের বাংলাদেশি নাগরিক বলা ঠিক না বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শুক্রবার (১৪ জুলাই) সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন এলাকায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 

বিএনপি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নেতারা অনেক কিছুই বলবেন। আওয়মী লীগ সংবিধান মেনে চলে। কারণ লাখো শহীদের রক্তে স্বাধীনতা অর্জনের পর বঙ্গবন্ধু এ সংবিধান দিয়েছেন। সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে। আর যারা সংবিধান মানে না, আমার মনে হয়, নিজেদের বাংলাদেশি নাগরিক হিসেবে দাবি করা তাদের ঠিক না।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের কিছু দিক নির্দেশনা দিয়েছেন। সে অনুযায়ী আমরা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট দেশ হিসেবে গড়ে তুলব।

পরে তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য দেন। এসময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভুইয়া জবীনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।